Home বিনোদন হিরো আলমকে নিয়ে নাটক, তাও ১৮+

হিরো আলমকে নিয়ে নাটক, তাও ১৮+

হিরো আলমকে নিয়ে নাটক, তাও ১৮+। সময়ের আলোচিত মডেল-অভিনেতা আরশাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। তাকে নিয়ে দেশব্যাপী আলোচনা-সমালোচনাও নেহাত কম না। কোনো না কোনো কারণে খবরের শিরোনামে উঠে আসছে তার নাম।

আলোচিত মডেল-অভিনেতা হিরো আলমকে নিয়ে এবার মঞ্চস্থ হচ্ছে নাটক ‘হিরো আলম’। তবে এটি বাংলাদেশে নয়, নাটকটি মঞ্চস্থ হবে ভারতে। আগামী ১১ ও ১২ মে এটি প্রদর্শিত হবে ভারতের ‘ফাইভ সেন্স স্টুডিও’তে।

নাটকটি সবার জন্য নয়, টিকিটের বিনিময় শুধুমাত্র প্রাপ্ত বয়স্করাই এটি দেখার সুযোগ পাবেন। মহেশ রুপরাও ঘোদেশ্বরের রচনা ও পরিচালনায় এতে অভিনয় করছেন হেমাং শাহ, নেসাং পুরোহিত, সৌরভ পাণ্ডে, করণ জোশিসহ অনেকে। জানা গেছে, হিরো আলমের জীবনী নিয়ে গড়ে উঠেছে নাটকের গল্প।


এ প্রসঙ্গে হিরো আলমের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘আমি এইমাত্র এ নাটকের কথা শুনলাম, আমার জানা নেই। আমাকে নিয়ে নাটক নির্মাণ হয়েছে, এটি ভালো কথা। কিন্তু আমার সঙ্গে কথা না বলে, আমার অনুমতি না নিয়ে, এটি তৈরি করা কি ঠিক হয়েছে? আয়োজকদের উচিৎ ছিল আমার সঙ্গে কথা বলা।’

এদিকে, জাতীয় পার্টির অঙ্গসংগঠন জাতীয় সাংস্কৃতিক পার্টির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক পদ পেয়েছেন হিরো আলম। সম্প্রতি জাতীয় সাংস্কৃতিক পার্টি কেন্দ্রীয় কমিটির সভাপতি ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মাসুদ পারভেজ সোহেল রানা এবং সাধারণ সম্পাদক নাজমুল খান সংগঠনের গঠনতন্ত্রের প্রদত্ত ক্ষমতাবলে হিরো আলমকে কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক পদে নিয়োগ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

আমি কিংবা শাকিব মারা গেলেও দর্শক ‘নোলক’র কথা মনে রাখবে: ববি

আমি কিংবা শাকিব মারা গেলেও দর্শক ‘নোলক’র কথা মনে রাখবে: ববি। ”আমি কিংবা …