Home বিনোদন সহঅভিনেতার সঙ্গে দীপিকার চুম্বনের ভিডিও ভাইরাল

সহঅভিনেতার সঙ্গে দীপিকার চুম্বনের ভিডিও ভাইরাল

বলিউডের অন্যতম হট কাপল দীপিকা পাডুকোন ও রণবীর সিং।  বিয়ের পর আর অনস্ক্রিনে চুম্বনরত দৃশ্যে অভিনয় করবেন না তারা-এমনই এক গুঞ্জন ঘুরে বেড়াচ্ছিল ইন্ডাস্ট্রিতে। তবে সেসব গুঞ্জনকে বৃদ্ধা আঙ্গুল দেখিয়ে দিলেন দীপিকা। সম্প্রতি তার আসন্ন ‘ছপাক’ ছবির শুটিংয়ের সহঅভিনেতার সঙ্গে চুম্বনরত অবস্থায় দেখা গেছে এই অভিনেত্রীকে।

বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন বর্তমানে তার আগামী সিনেমা ‘ছপাক’ এর শুটিংয়ে বেশ ব্যস্ত। এই সিনেমায় দীপিকার অ্যাসিডে ঝলসে যাওয়া মুখের নানা ছবি বেশ ভাইরাল হয়েছে।  কিন্তু সম্প্রতি সোশ্যাল মিডিয়া ইন্সটাগ্রামে ‘ছপাক’ সিনেমার একটি ভিডিওতে দীপিকা ও তার সহঅভিনেতা বিক্রান্ত মাসসীর একটি চুম্বন দৃশ্য ভাইরাল হয়েছে।

ওই ভিডিওতে দেখা যাচ্ছে,দুই অভিনেতা একটি ছাদের এক কোণে দাঁড়িয়ে রয়েছেন। দুজনকেই ঘনিষ্ট অবস্থায় দেখা যাচ্ছে। ভিডিওতে শুটিংয়ের সময়ে আশেপাশের বাসিন্দাদেরও দেখা যাচ্ছে। দীপিকা এবং বিক্রান্তের একে অপরকে চুম্বন করতেই হাততালির আওয়াজে ভরে যায় আশপাশ।

‘ছপাক’সিনেমার গল্প অ্যাসিড হামলার শিকার লক্ষ্মী আগরওয়ালের জীবনের উপর ভিত্তি করে রচিত। চলচ্চিত্রে লক্ষ্মীর ভূমিকাতেই অভিনয় করছেন দীপিকা। মেঘনা গুলজার পরিচালিত এই সিনেমাটি ২০২০ সালের ১০ জানুয়ারি মুক্তি পাবে বলে আশা করা হচ্ছে।

সিনেমায় নিজের চরিত্র সম্পর্কে দীপিকা পাডুকোন বলেন, ‘এই চরিত্রটি সবসময় আমার সঙ্গে থাকবে। এর গল্পটি খুবই গুরুত্বপূর্ণ এবং এটি একটি সত্য ঘটনার ওপর ভিত্তি করে তৈরি,আশা করি যে এর ফলাফল ভালোই হবে।’

 ‘ছপাক’ সিনেমা থেকে এই প্রথম দীপিকা পাডুকোনের কোনো ভিডিও এত ভাইরাল হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

কি ভাতিজা নবাব হইছো, রঙ সাইডে গাড়ি চালাও? (ভিডিও)

কি ভাতিজা নবাব হইছো, রঙ সাইডে গাড়ি চালাও? (ভিডিও)। ঢাকাই সিনেমার জনপ্রিয় খল-অভিনেতা মনোয়…