Home বিনোদন মিলা-নওশীন প্রসঙ্গে মুখ খুললেন তিন্নি (ভিডিও)

মিলা-নওশীন প্রসঙ্গে মুখ খুললেন তিন্নি (ভিডিও)

Mila_Tinny-nowshin-hello news bd

মিলা-নওশীন প্রসঙ্গে মুখ খুললেন তিন্নি (ভিডিও)। পপশিল্পী মিলা ও তার সাবেক স্বামী বৈমানিক পারভেজ সানজারি প্রসঙ্গ নিয়ে শোবিজ পাড়া এখন উত্তাল। এর সঙ্গে যুক্ত হয়েছে অভিনেত্রী নওশীনের নামটিও। এ নিয়ে মিডিয়া পাড়ায় চলছে আলোচনা-সমালোচনা।

মিলার অভিযোগ, তার সাবেক স্বামী সানজারির সঙ্গে অনেক মেয়ের অবৈধ সম্পর্ক আছে। এ তালিকায় আছেন অভিনেত্রী নওশীনও। এবার মিলা, পারভেজ সানজারি ও নওশীন প্রসঙ্গে মুখ খুললেন অভিনেত্রী শ্রাবস্তী দত্ত তিন্নি।

মিলার ভালো বন্ধু অভিনেত্রী তিন্নি। এমনকি অভিনেতা হিল্লোলের সাবেক স্ত্রীও তিনি। ২০১২ সালে হিল্লোল-তিন্নির বিচ্ছেদ হয়। বর্তমানে তিনি কানাডায় বসবাস করছেন। সেখান থেকে দেশের একটি ইউটিউব চ্যানেলে দেওয়া সাক্ষাৎকারে তিন্নি জানান, মিলার জন্য তার সাপোর্ট আছে। ব্যক্তিগত জীবনে পারভেজ সানজারি কতটুকু জনপ্রিয় তা জানা না থাকলেও, তিন্নি মনে করেন মিলার স্বামী হিসেবেই মানুষ তাকে ভালো করে চেনেন। কারণ মিলা জনপ্রিয় একজন তারকা।

সাক্ষৎকারে তিন্নি বলেন, ‘আমি যখন জানতে পারি, ওরা (হিল্লোল-নওশীন) দুজন বিয়ে করেছে। অনেস্টলি বলছি, তখন আমার ভালো লাগা বা খারাপ লাগা কোনো কিছুই ফিল হয়নি। সবাই সবার মতো ভালো থাকুক। কিন্তু যে-যার জায়গায় সৎ থাকুক। আর বাংলাদেশ থেকে আসার পর আল্লাহর রহমতে অনেক ভালো আছি। তবে বাংলাদেশকে খুব মিস করি।’

মিলার সংসার ভাঙার পেছনে নওশীন দায়ী কি না-এমন প্রশ্নের উত্তরে তিন্নি বলেন, ‘এটা তো যাচাই করার আর কিছু নেই। মিলা সলিড জায়গা থেকে কথাগুলো বলছে। আমি মিলার লাইভ দেখেছি। আমি যেখানে আমার নিজের সহকর্মীদের কাছে সাপোর্ট চাবো, পাবো আমি আশা করি। সে জায়গার আমার স্বামীর সঙ্গে অনেকগুলো মেয়ের মাঝখানে নওশীনের মেসেজ বা ছবি আমি দেখতে পাই। আমার বেলাও তো তাই হয়েছিল। আমি সাপোর্ট চাবো কি, তার আগেই তো সাপোর্ট দিছে হিল্লোলকে। হিল্লোলকে বিয়ে করে ফেলেছে সে (নওশীন)। এটা আর নতুন করে কী বলব। নওশীন যদি একটা “চরিত্র” হয় দুটো গল্পে, মানুষ তো এমনিতেই বুঝতে পারে কী হইছিল বা হচ্ছে।

তিন্নি বলেন, ‘নওশীনই একটি “চরিত্র যে কি না সানজারির ফোনের তালিকা থেকে বের হয়ে আসল। এখন আর আমার কিছু বলার নাই। হয়তো ও (নওশীন) সাপোর্ট দিচ্ছিল পারভেজ সানজারিকে, আর কী করার আছে।’

সবশেষে তিন্নি বলেন, ‘আমার কাছে পুরো বিষয়টি মনে হচ্ছে, কেঁচো খুঁড়তে সাপ বেরিয়ে এসেছে। স্বামী (হিল্লোল) আর স্ত্রী (নওশীন) থাকা অবস্থায় আরেকজনকে ছবি পাঠানো…।’

উল্লেখ্য, ২০১৭ সালের মে মাসে পারিবারিকভাবে বৈমানিক পারভেজ সানজারিকে বিয়ে করেন মিলা ইসলাম। বিয়ের পর গানে হয়ে পড়েন অনিয়মিত। জড়িয়ে যান সংসার জীবনের দ্বন্দ্ব-বিবাদে। নারী নির্যাতন-যৌতুকের অভিযোগ এনে স্বামী সানজারির বিরুদ্ধে মামলাও করেন তিনি। সবশেষে সংসার জীবনের ইতি টানেন মিলা।

গত ১৬ এপ্রিল মিলা তার ফেসবুক ভেরিফায়েড পেজ থেকে দীর্ঘ এক স্ট্যাটাস দেন। সেখানে তিনি তুলে ধরেন সংসার জীবনের দ্বন্দ্ব-বিবাদ, স্বামী ও তার পরিবারের লোকজনদের নির্যাতনের কথা। এরপর গত বুধবার রাজধানীর একটি রেস্তোরাঁয় সংবাদ সম্মেলন করেন মিলা। সেখানে তিনি সাবেক স্বামী পারভেজ সানজারির ও তার পরিবার, অভিনেত্রী নওশীন, ইউএস বাংলার তিন কর্মকর্তার বিরুদ্ধে নানা অভিযোগের কথা তুলে ধরেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

কি ভাতিজা নবাব হইছো, রঙ সাইডে গাড়ি চালাও? (ভিডিও)

কি ভাতিজা নবাব হইছো, রঙ সাইডে গাড়ি চালাও? (ভিডিও)। ঢাকাই সিনেমার জনপ্রিয় খল-অভিনেতা মনোয়…