Home বিনোদন তৃতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন শ্রাবন্তী

তৃতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন শ্রাবন্তী

তৃতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন শ্রাবন্তী। কলকাতায় বর্তমানের জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সিনে পাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে শ্রাবন্তীর বিয়ের খবর। তবে শ্রাবন্তী ও পরিবারের সবাই চুপ থাকলেও সোশ্যাল মিডিয়া থেমে নেই। চলছে তুমুল আলোচনা। আর তাই এবার নিজের বিয়ে নিয়ে নিয়ে মুখ খুললেন শ্রাবন্তী।

পহেলা বৈশাখ থেকে প্রেমিক রোশন সিংহের সঙ্গে বাগদানের পর গত ১৯ মে প্রেমিক রোশন সিংয়ের দেশের বাড়িতে বিয়ের অনুষ্ঠান হয়েছে। কলকাতা ফিরেছেন ২৩ এপ্রিল। ফিরেই সোজা শুটিং ফ্লোরে। এক সাক্ষাৎকারে আনন্দবাজার পত্রিকাকে নিজের বিয়ে নিয়ে বিভিন্ন তথ্য জানিয়েছেন শ্রাবন্তী।শ্রাবন্তী বলেন, বিয়ে করেছি। পরে অনুষ্ঠান করব কলকাতায়।

চণ্ডীগড়ে বিয়ে করলেন কেন? এমন প্রশ্নের জবাবে শ্রাবন্তী বলেন, আমি জ্যোতিষে বিশ্বাস করি। আমার জ্যোতিষী বলেছিলেন, যেখানে জন্ম তার কাছাকাছি বিয়ের অনুষ্ঠান করতে। আমার জন্ম অমৃতসরে । তাই ওখানেই বিয়ে করলাম।

সাক্ষাৎকারে শ্রাবন্তী আরও বলেন, আমার ছেলে এই বিয়ের সিদ্ধান্তে খুশি। আমি ওর মতামত ছাড়া কোনো কাজ করি না। ও চায় আমি ভালো থাকি।

হানিমুনে যাবেন কবে? এমন প্রশ্নের জবাবে শ্রাবন্তী জানান, এখনই কোনো কিছু ঠিক হয়নি।

পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে শ্রাবন্তীর বিয়ে হয় ২০০৩ সালে। রাজীব-শ্রাবন্তীর ছেলেও রয়েছে, ওর নাম ঝিনুক। মায়ের সঙ্গেই থাকে সে।

রাজীবের সঙ্গে বিচ্ছেদের পরে শ্রাবন্তীর সম্পর্ক হয় মডেল কৃষণ ব্রজের সঙ্গে। মহাসমারোহে বিয়েও করেন তারা। গত জানুয়ারিতে কৃষণের সঙ্গে বিচ্ছেদ চূড়ান্ত হয় শ্রাবন্তীর। তার পরই নায়িকার সঙ্গে জড়িয়ে যায় রোশনের নাম।

রোশন পেশায় একটি এয়ারলাইন্সের ক্যাবিন ক্রু সুপারভাইজার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

আমি কিংবা শাকিব মারা গেলেও দর্শক ‘নোলক’র কথা মনে রাখবে: ববি

আমি কিংবা শাকিব মারা গেলেও দর্শক ‘নোলক’র কথা মনে রাখবে: ববি। ”আমি কিংবা …