Home খেলাধুলা ঘাসের বিশ্বকাপ বানিয়ে চমক!

ঘাসের বিশ্বকাপ বানিয়ে চমক!

ঘাসের বিশ্বকাপ বানিয়ে চমক! চলিত মাসের শেষ দিকে ইংল্যান্ডে পর্দা উঠছে বিশ্বকাপের। আর এই বিশ্বকাপকে সামনে রেখে ভক্তদের মধ্যে শুরু হয়েছে উন্মাদনা। বিশেষ করে বিশ্বকাপে অংশ নেয়া দেশের সমর্থকদের মধ্যে উত্সাহ, উদ্দীপনার শেষ নেই। এরই মধ্যে প্রিয় দলের সমর্থনে সমর্থকরা অদ্ভুত সব কাণ্ড করছেন। এবার তেমনই একখানা কাণ্ড করলেন এক আফগান সমর্থক। বিশ্বকাপ শুরুর আগে ট্রফি বানালেন তিনি। তাও আবার ঘাস দিয়ে।

যুদ্ধবিধ্বস্ত দেশে এখন ক্রিকেটের জয়জয়কার। ব্যাট, বলে নতুন স্বপ্ন দেখছেন আফগানরা। তাদের দেশের ক্রিকেটাররা এখন বিশ্বের বিভিন্ন দেশের লিগে খেলেন। রশিদ খান, মোহাম্মদ নবীরা বিশ্বের বিভিন্ন দেশের ক্রিকেট প্রেমীদের মন জয় করেছেন। সেই আফগানিস্তান এবার খেলবে বিশ্বকাপে। নতুন দল। অভিজ্ঞতা কম। কিন্তু লড়াই করার মানসিকতার দিকে পিছিয়ে নেই তারা। ক্রিকেটের প্রতি ভালোবাসারও কোনও কমতি নেই। আফগানিস্তানের ক্রিকেট সমর্থকরা তাই বিশ্বকাপে নতুন আশা দেখছেন। ক্রিকেট ও বিশ্বকাপের প্রতি নিজের ভালোবাসা জাহির করতে তাই তিনি বানালেন ঘাসের বিশ্বকাপ। 

ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি) সেই সমর্থকের বানানো ট্রফির ছবি পোস্ট করেছে। ছবির ক্যাপশনে আইসিসি লিখেছে, এটা আমাদের ভীষণ পছন্দ হয়েছে। আফগানিস্তানের এক সমর্থক শুধু ঘাস দিয়ে এই দারুণ বিশ্বকাপ ট্রফি বানিয়েছেন। তাকে খুঁজে পেলে আমাদের খুব ভালো লাগবে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

শ্রীলঙ্কার বিশ্বকাপ জার্সি নিয়ে সোশ্যাল সাইটে ঝড়

শ্রীলঙ্কার বিশ্বকাপ জার্সি নিয়ে সোশ্যাল সাইটে ঝড়। আসন্ন ওয়ানডে বিশ্বকাপকে সামনে রেখে বাংল…