Home বিনোদন এসএসসি পাশ করলেন সেই দীঘি

এসএসসি পাশ করলেন সেই দীঘি

Digi-hello news bd

এসএসসি পাশ করলেন সেই দীঘি। ‘বাবা জানো, আমাদের একটা ময়না পাখি আছে না? সে আজকে আমার নাম ধরে ডেকেছে, আর এ কথাটা না মা, কিছুতেই বিশ্বাস করছে না। কেমন লাগে বলো তো বাবা। আমি কী তাহলে ভুল শুনেছি? তুমি আজকে বাসায় এসে মাকে অবশ্যই বকে দেবে’-সংলাপটি শুনলেই চোখে সামনে ভেসে উঠে ছোট্ট সেই দীঘির মুখটি। সেই মেয়েটি আজ স্কুল জীবনের গণ্ডিটা বেশ ভালোভাবেই পেরিয়ে গেছে।

সদ্য ঘোষিত এসএসসি পরীক্ষার ফলাফলে ‘এ-মাইনাস’ পেয়ে উত্তীর্ণ হয়েছেন অভিনেত্রী দীঘি। পেয়েছেন জিপিএ-৩.৬১। খবরটি জানিয়েছেন তার বাবা ও অভিনেতা সুব্রত বড়ুয়া।

তিনি জানান, দীঘি স্ট্যামফোর্ড স্কুল ও কলেজ থেকে এ বছর এসএসসি পরীক্ষা দিয়েছিলো। রেজাল্ট তার মনের মতো হয়নি। আমরা এতেই খুশি। সামনে ভালো কলেজে ভর্তির চেষ্টা থাকবে।

উল্লেখ্য, চলচ্চিত্র পরিবারের সন্তান দীঘি। বাবা সুব্রত বড়ুয়া ও মা প্রয়াত চলচ্চিত্র অভিনেত্রী দোয়েলের একমাত্র মেয়ে সে। কাজী হায়াতের ‘কাবুলিওয়ালা’ ছবিতে অভিনয়ের মধ্যদিয়ে রূপালি পর্দায় পা রাখেন এই অভিনেত্রী। এ ছবিতে অভিনয়ের জন্য ২০০৬ সালে ‘শ্রেষ্ঠ শিশুশিল্পী’ হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পান দীঘি। এরপর একে একে অভিনয় করেন ‘দাদীমা’, ‘চাচ্চু’, ‘বাবা আমার বাবা’, ‘১ টাকার বউ’ ও ‘অবুঝ শিশু’সহ বেশ ক’টি ছবিতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

আমি কিংবা শাকিব মারা গেলেও দর্শক ‘নোলক’র কথা মনে রাখবে: ববি

আমি কিংবা শাকিব মারা গেলেও দর্শক ‘নোলক’র কথা মনে রাখবে: ববি। ”আমি কিংবা …