Home বিনোদন এসএসসিতে কম জিপিএ পেয়েও বাড়িয়ে বলেছেন নায়িকা পূজা

এসএসসিতে কম জিপিএ পেয়েও বাড়িয়ে বলেছেন নায়িকা পূজা

puja_cherry-hello news bd

এসএসসিতে কম জিপিএ পেয়েও বাড়িয়ে বলেছেন নায়িকা পূজা। চলতি বছর সদ্য ঘোষিত মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষায় ভালো নম্বর পেয়েই পাস করেছেন উঠতি অভিনেত্রী নায়িকা পূজা চেরী। আর এই খুশির সংবাদটি নিজেই বিভিন্ন গণমাধ্যমে জানিয়েছেন তিনি। তবে বলার সময় কম জিপিএ পেলেও একটু বাড়িয়েই বলেছেন পূজা। এবার মাধ্য‌মিক পরীক্ষায় ৪.৩৩ পাওয়ার কথা জানা‌লেও আস‌লে তি‌নি ৩.৩৩ পে‌য়ে উত্তীর্ণ হ‌য়ে‌ছেন।

রাজধানীর মগবাজার গার্লস হাইস্কুলের বা‌ণিজ্য বিভাগে এবার মাধ্য‌মিক পরীক্ষায় অংশ নেন এ না‌য়িকা। গতকাল সোমবার দুপুরে রেজাল্ট পাওয়ার পর বিভিন্ন গণমাধ্যমকে পূজা জানান, ৪.৩৩ পে‌য়ে এ গ্রে‌ডে উত্তীর্ণ হ‌য়ে‌ছেন তি‌নি।

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় তি‌নি বলে‌ছি‌লেন, ‘রেজাল্টের আগে বেশ ভয়ে ছিলাম। শুটিংয়ের পরও পরীক্ষা দিতে পেরেছি; তাই এই ফলেই আমি খুশি। পরিবারের মুখে হাসি ফোটাতে পেরে ভালো লাগছে।’

কিন্তু ‌সামা‌জিক যোগা‌যোগমাধ্য‌মে তার রেজাল্ট নি‌য়ে আ‌লোচনা তৈরি হয়। অ‌নে‌কে অ‌ভি‌যোগ ক‌রেন, এ অ‌ভি‌নেত্রী ভুল তথ্য দি‌য়ে‌ছেন গণমাধ্যম‌কে। তি‌নি ৪.৩৩ নয়, ৩.৩৩ পে‌য়ে উত্তীর্ণ হ‌য়ে‌ছেন।

পরে সোমবার রা‌তে রেজাল্ট পাওয়ার নিয়ম মে‌নে তার রোল নম্বর, বোর্ড ও পরীক্ষার সাল লি‌খে ১৬২২২ নাম্বা‌রে বার্তা পাঠা‌লে ফির‌তি বার্তায় জানা যায়, পূজা চেরী ৩.৩৩ পে‌য়েছেন।

‌বিষয়‌টি নি‌য়ে প্র‌তি‌ক্রিয়া জান‌তে একা‌ধিকার ফোন করা হ‌লেও পূজার কোনো সাড়া পাওয়া যায়‌নি।

উল্লেখ্য, গত বছর পূজা চেরী অভিনীত সিনেমা ‘নূর জাহান’, ‘পোড়ামন ২’ ও ‘দহন’ মুক্তি পেয়েছে। এর মধ্যে ‘নূরজাহান’ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন কলকাতার অভিনেতা আদৃত। আর ‘পোড়ামন ২’ ও ‘দহন’ সিনেমায় ছিলেন সিয়াম। মূলত শিশু‌শিল্পী হি‌সে‌বে ক্যা‌রিয়ার শুরু করে‌ছি‌লেন এই অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

আমি কিংবা শাকিব মারা গেলেও দর্শক ‘নোলক’র কথা মনে রাখবে: ববি

আমি কিংবা শাকিব মারা গেলেও দর্শক ‘নোলক’র কথা মনে রাখবে: ববি। ”আমি কিংবা …